নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণি ও তার দুই সহযোগীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি আজ। মঙ্গরবার (১৪ই ডিসেম্বর) সকালে ঢাকার বিশেষ জজ আদালত-১০-এ শুনানি হবে।

গত ১৫ই নভেম্বর পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালত। একইসঙ্গে মামলাটি বিশেষ জজ আদালত-১০-এ বদলির আদেশ দেন তিনি। মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন। গত ৪ঠা অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা পরীমণি তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেন।

এর আগে গত ৪ঠা আগস্ট রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ পরীমণিকে তার বাসা থেকে আটক করে র‌্যাব। পরদিন পরীমণি ও তার দুই সহযোগিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় মামলা করা হয়। ওই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিন এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

গত ২৮শে সেপ্টম্বর চিত্রনায়িকা পরীমণিকে তার হ্যারিয়ার গাড়ি, আইফোন, ল্যাপটপ ও পাসপোর্টসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দেন আদালত।

এর আগে গত ২৬শে সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেন। আর গত ৩১শে আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত জামিন দেন পরীমণিকে।

পরদিন ১লা সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।