মাগুরায় বাস খাদে প্রাণহানী চারজনের

মাগুরায় বাস খাদে প্রাণহানী

মাগুরা সদরের মঘির ঢাল এলাকায় মাগুরা-যশোর সড়কে দু’টি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে মাগুরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার আমিন, হেলপার আরিফ এবং যাত্রী ফখরুল ও নুর ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে যাওয়া চাকলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি বাস আসতে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অপর আরেকজন মারা যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তাদের মধ্যে একজন চাকলাদার পরিবহনের হেলপার যশোর সদরের রুপদিয়ার নূরুল আমিনের ছেলে আমিনুল ইসলাম (৪০) এবং অন্যজন নরসিন্দি জেলার ফখরুল ভূঁইয়া (৩৫)।

দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে বিকাল সাড়ে ৩টার দিকে মাগুরা ও যশোর থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে হতাহতদের উদ্ধার করে।

মাগুরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে। এরমধ্যে তিন মৃত। এছাড়া একজনকে হাসপাতালে পাঠানোর পথে মারা যায়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি জানান।

আরও পড়ুন- হাটহাজারী মাদ্রাসা বন্ধ

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, আহতদের উদ্ধারের করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Leave a Reply