ড্যাফোডিল ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি এর বিবিএ ডিপার্টমেন্টের প্রবাসে কর্মরত প্রাক্তন শিক্ষার্থী ও নবীনদের নিয়ে  ভার্চুয়াল পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এই ভার্চুয়াল পুনর্মিলনীর শিরোনাম ছিল “An Interactive Virtual Get Together with BBA Alumni, an Abroad Diary”।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ সাখাওয়াাত হোসেন। অনুষ্ঠানে বিশ্বেও বিভিন্ন দেশ জাপান, যুক্তরাজ্য, জার্মানি,ইতালি ও পর্তুগাল থেকে বিবিএ অ্যালামনাইগণ সংযুক্ত হয়।

এই সময় তারা বিভাগে অধ্যায়ন কালে বিভিন্ন পুরনো স্মৃতিচারণ ও কর্মক্ষেত্রে তাদেও অভিজ্ঞতা কথা নবীনদের সাথে বিনিময় করেন, পাশাপাশি নবীনদেও উদ্দেশ্যে বলেন,জীবনের লক্ষ্য ঠিককরা, শিক্ষকদেও সহচর থাকা, কখনো হাল ছেঁড়েনা দেওয়া, নিয়মিত ক্লাস করা, সঠিক বন্ধু নির্বাচন এবং শিক্ষারত অবস্থায় নিজেদের কর্মদক্ষতা বৃদ্ধিও প্রতি মনোযোগ দেওয়াসহআরো গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

ড্যাফোডিল ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (ডিআইআইটি) এর বিবিএ ডিপার্টমেন্টের প্রবাসে কর্মরত প্রাক্তন শিক্ষার্থী ও নবীনদের নিয়ে গত ২৮ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার ডিআইআইটি এর নিজস্ব অডিটোরিয়ামে শিরোনামে ভার্চুয়াল পুনর্মিলনী আয়োজন করা হয। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ সাখাওয়াাত হোসেন।

অনুষ্ঠানে বিশ্বেও বিভিন্ন দেশ জাপান, যুক্তরাজ্য, জার্মানি,ইতালি ও পর্তুগাল থেকে বিবিএ অ্যালামনাইগণ সংযুক্ত হয়। এই সময় তারা বিভাগে অধ্যায়ন কালে বিভিন্ন পুরনো স্মৃতিচারণ ও কর্মক্ষেত্রে তাদেও অভিজ্ঞতা কথা নবীনদের সাথে বিনিময় করেন, পাশাপাশি নবীনদেও উদ্দেশ্যে বলেন,জীবনের লক্ষ্য ঠিককরা, শিক্ষকদেও সহচর থাকা, কখনো হাল ছেঁড়েনা দেওয়া, নিয়মিত ক্লাস করা, সঠিক বন্ধু নির্বাচন এবং শিক্ষারত অবস্থায় নিজেদের কর্মদক্ষতা বৃদ্ধিও প্রতি মনোযোগ দেওয়াসহআরো গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।