আফসার উদ্দিন খাঁন

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন (বিপিএসএ) এর সদস্য নির্বাচিত হলেন চাঁদপুরের কৃতি সন্তান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আফসার উদ্দিন খাঁন ।

সম্প্রতি এসোসিয়েশনের ৪১তম বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের ১২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি হিসেবে এসবি’র অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) ও সাধারণ সম্পাদক হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি-মতিঝিল) মোঃ আসাদুজ্জামান পিপিএম(বার) নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা  ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

দেশ সমাচারের সাথে আলাপকালে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্য আফসার উদ্দিন খাঁন বলেন, করোনাকালীন সংকটের সময় মানুষের সেবায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে পুলিশ সদস্যরা যেভাবে আত্মত্যাগ করেছেন একই মনোভাব নিয়ে দেশের মানুষের জন্য কাজ করে যাবো আমি।

পেশাদারিত্বের উৎকর্ষতায় নব নির্বাচিত কমিটির সদস্যসহ পুলিশের সকল সদস্যদের কল্যাণে জোরালোভাবে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন এই পুলিশ কর্মকর্তা।

মোঃ আফসার উদ্দিন খাঁন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার বিরামপুর বাজারে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন পুলিশ ক্যাডার সার্ভিসের সদস্যদের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। পেশাগত উৎকর্ষ আনয়নে ও সমস্যার সমাধানে এই এসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

আরো পড়ুন- মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান হলেন মোঃ আব্দুল হান্নান ও ফিরোজ আলম