বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত

বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে
ফাইল ছবি

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত হয়েছেন মাইক্রোবাসের চালক । নিহত চালকের নাম নাজিমুদ্দিন (৩০)। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর উপজেলার জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন শিবপুর ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন।

জসিম উদ্দিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মনোহরদী পরিবহনের একটি যাত্রীবাহী বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের এ সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও বাস খাদে পড়ে যায়। বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে খবর পেয়ে নরসিংদী ও শিবপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে। এ সময় মাইক্রোবাসের চালক নাজিমুদ্দিনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসে সংঘর্ষে নিহত হয়েছেন মাইক্রোবাসের চালক । নিহত চালকের নাম নাজিমুদ্দিন (৩০)। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর উপজেলার জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন শিবপুর ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন।

জসিম উদ্দিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মনোহরদী পরিবহনের একটি যাত্রীবাহী বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের এ সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও বাস খাদে পড়ে যায়। খবর পেয়ে নরসিংদী ও শিবপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে। এ সময় মাইক্রোবাসের চালক নাজিমুদ্দিনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

আরো পড়ুন-  ঘুষিতে ভ্যান চালক নিহত 

Leave a Reply