বার্ষিক ঝুঁকি সম্মেলন

মার্কেন্টাইল ব্যাংকে ‘বার্ষিক ঝুঁকি সম্মেলন ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার, (১১ ডিসেম্বর) ভার্চুয়ালী অনুষ্ঠিত হয় সম্মেলনটি। বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপাভিশন এর মহাব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান। অনুষ্ঠানে রিসোর্স পারসন হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপারভিশন এর উপ-মহাব্যবস্থাপক মোঃ আমিনুর রহমান চৌধুরী, যুগ্ম পরিচালক তন্ময় সাহা এবং উপ-পরিচালক এস. এম. খালেদ আবদুল্লাহ।

অনুষ্ঠানে ঝুঁকি ব্যবস্থাপনার উপর গবেষণাপত্র উপস্থাপন করেন বিআইবিএম এর অধ্যাপক মোঃ নেহাল আহমেদ। মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ জাভেদ তারিক দিনব্যাপী সম্মেলনের সঞ্চালনা করেন। মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরীসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা অনলাইনে সংযুক্ত ছিলেন।

এছাড়া সকল ডিভিশন/ডিপার্টমেন্ট/ইউনিটসমূহের প্রধান, সকল আঞ্চলিক অফিসের প্রধান, সকল শাখা প্রধান, ম্যানেজার অপারেশন ও ক্রেডিট ইনচার্জ, সকল উপশাখার ইনচার্জসহ মোট ৪৭০ জন অংশগ্রহণকারী ভার্চুয়ালি সম্মেলনে যুক্ত ছিলেন।