বঙ্গবন্ধু শিল্পনগরের সৌন্দর্যবর্ধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফেনী ও চট্টগ্রাম জেলায় বাস্তবায়নাধীন অর্থনৈতিক অঞ্চল বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের লক্ষে বৃক্ষরোপন কর্মসূচি শুরু করেছে। শুক্রবার মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী টারমানিলিয়া মেটালিকা (সবুজ) নামের একটি বৃক্ষ রোপনের মাধ্যমে সৌন্দর্যবর্ধন ও সবুজায়ন কার্যক্রম উদ্বোধন করেন।

ব্যাংকটির সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ-বেজা’র নির্বাহী চেয়রম্যান (সচিব) পবন চৌধুরী।

বৃক্ষরোপনে অংশ নিয়ে অনুষ্ঠানের বিশেষ অতিথি কামরুল ইসলাম চৌধুরী বলেন, বৈশ্বিক উষ্ণতায় ক্রমাগত ঝুঁকি বাড়ছে দেশের। তাই অর্থনৈতিক অগ্রগতির পাশাপাশি সবুজ বিপ্লবের মাধ্যমে পরিবেশের ভারসাম্য রক্ষায় এগিয়ে আসতে সকলের প্রতি আহবান জানান তিনি।

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে বৃক্ষরোপনের মাধ্যমে সবুজায়নে মার্কেন্টাইল ব্যাংককে সুযোগ করে দেয়ায় তিনি সরকার ও বেজা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংক ও বেজা’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।