ফ্রি মেডিকেল ক্যাম্প করবে প্লেক্সাসডি

ফ্রি মেডিকেল ক্যাম্প

ডিজিটাল স্বাস্থ্যসেবার প্রতিষ্ঠান প্লেক্সাসডি ফ্রি মেডিকেল ক্যাম্প করার ঘোষণা দিয়েছে। রাজধানীর রামপুরায় অবস্থিত বেটার লাইফ হাসপাতালের সাথে যৌথভাবে শুক্রবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প করার কথা জানিয়েছেন প্লেক্সাসডির সিইও নাজিম মাহমুদ।

গুগল প্লে স্টোরে থেকে প্লেক্সাসডি এ্যাপ ডাউনলোড করে ফ্রি এপয়েন্টমেন্ট নিতে পারবেন সেবা প্রার্থীরা। তাছাড়াও ডায়াগনস্টিক টেস্টে ৩০% পর্যন্ত ডিসকাউন্টের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ফ্রি মেডিকেল ক্যাম্পে মেডিসিন, ক্যান্সার, গাইনি সহ বেশ কয়েকটি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকরা সেবা দিবেন।

প্লেক্সাসডি অনলাইন ভিত্তিক চিকিৎসা সেবার একটি ডিজিটাল প্ল্যাটফর্ম যেখানে সেবাপ্রার্থীরা অনলাইনে ডাক্তারদের এপয়েন্টমেন্ট থেকে শুরু করে বিভিন্ন সেবা নিতে পারেন।

এক নজরে প্লেক্সাসডি

করোনার কারনে সৃষ্ট নতুন বাস্তবতায় আমাদের জীবনের গতিপথের সাথে চিকিৎসা সেবা ব্যবস্থাপনাতে এসেছে পরিবর্তনের হাওয়া। আধুনিক বিশ্বে উবারের মতো প্রায় সব সেক্টরেই ডিজিটাইজেশনের মাধ্যমে উপকৃত হচ্ছেন সেবাদানকারী এবং সেবাগ্রহীতা দুপক্ষই। বাংলাদেশেও স্বাস্থ্য  সেবার পুরো ব্যবস্থাকে একটি  ডিজিটাল প্লাটফর্মে সংযোজন করে চিকিৎসা সেবা মানুষের হাতের মুঠোয় এনে দিচ্ছে প্লেক্সাসডি নামের অনলাইন ভিত্তিক এ্যাপস।

স্বাস্থ্যসেবা দিতে প্লেক্সাসডি এর অ্যাপ কিংবা ওয়েবসাইট আপনাকে বেশ কিছু চমকপ্রদ কয়েকটি সেবা দিবে। যেমন, স্মার্ট এপয়েন্টমেন্ট, প্রেসক্রিপশন, ডিজিটাল রশিদের ব্যবস্থা, অনলাইন রিপোর্ট, ফলোআপ মনে করিয়ে দেয়া, অনলাইন স্টোরেজের সুবিধা। এই এ্যাপ এমনকি নির্দিষ্ট সময়ে  ওষুধ খাওয়ার নিয়ম মনে করিয়ে দিবে।

প্লেক্সাসডি অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে আপনাকে চিকিৎসকের কাছে যাওয়ার কথা মনে করিয়ে দেয়া হবে। তাছাড়া আপনার সকল সাক্ষাতের তথ্য সংগ্রহ করে রাখবে যা ফলো-আপের সময় খুব দরকারী। এতে থাকছে ডায়াগোনোষ্টিক সেবা, এমন কিছু টেস্ট যা আপনি ঘরে বসেই করতে পারবেন, সেসকল টেস্ট একজন ডায়াগোনেস্টিক প্রতিনিধি বাসায় এসে নমুনা সংগ্রহ করবে এবং টেস্ট এর রিপোর্টও বাসায় পৌঁছে দেয়া হবে এবং সাথে সাথে অ্যাপেও আপ্লোড হয়ে যাবে।

করোনাকালীন এই সময়ে  ঝুকি এড়াতে ডিজিটাল প্লাটফর্মে  জেনারেল ফিজিশিয়ান এবং বিশেষজ্ঞ ডাক্তারের সাথে সরাসরি কথা বলার সুযোগ থাকে একজন চিকিৎসা প্রার্থীর।

গত পাঁচ বছর ধরে চিকিৎসা সেবার বিভিন্ন বিষয়গুলোকে একটি প্লাটফর্মে আনতে সমন্বয়ের কাজ করছে এবং মানুষের চিকিৎসা সেবার পথকে আরো সহজ করে তোলার কাজ করছে প্লেক্সাসডি।

প্লেক্সাসডি এ্যাপ ডাউনলোড করতে ভিজিট করুনঃ PlexusD.com/App প্রয়োজনে কল করুনঃ ০১৩১৩০৯৬৬৬৪

আরো পড়ুন- অনলাইনে স্বাস্থ্যসেবার সব আয়োজন

3 মন্তব্য

Leave a Reply