ফেনীর জেলা পরিষদ চেয়ারম্যান মারা গেছেন

ফেনীর জেলা পরিষদ চেয়ারম্যান মৃত্যু
আজিজ আহমদ চৌধুরী।

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজ আহমদ চৌধুরী (গোলাপ মিয়া) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ফেনী ডায়াবেটিক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করে তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

ছোট ছেলে রিয়াদ আজিজ জানান, সোমবার বাদ আছর শহরের মিজান ময়দানে প্রথম জানাজা ও বাদ মাগরিব ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর চৌধুরী বাড়ীর সামনে দ্বিতীয় জানাজা শেষে আজিজ আহম্মদকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আরো পড়ুন- গুলিতে দক্ষিণ আফ্রিকায় ফেনীর যুবক নিহত

আজিজ আহম্মদ চৌধুরী প্রথমে জেলা পরিষদ প্রশাসক ছিলেন। পরবর্তীতে ২০১৬ সালের ডিসেম্বরের নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে বিজয়ী হন। আজিজ আহমদ চৌধুরী ২০১২ সাল পর্যন্ত প্রায় ১৩ বছর ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ১৯৩৯ সালের ২ মার্চ জন্মগ্রহণ করেন।  তার পৈতৃক বাড়ি ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের দক্ষিণ আনন্দপুর গ্রামের হাসানপুর চৌধুরী বাড়ি।

ময়মনসিংহের আনন্দমোহন কলেজ থেকে বিএ পাশ করার পর শিক্ষকতা পেশায় যোগ দেন। কিছুদিন পর রাজনীতি আর সমাজসেবায় সক্রিয় হন আজিজ আহম্মদ চৌধুরী।

আরো পড়ুন-  সৌদিতে সড়ক দুর্ঘটনায় ফেনীর তরুণ নিহত

2 মন্তব্য

Leave a Reply