পদত্যাগ করলেন প্রাইম ব্যাংকের এমডি

প্রাইম ব্যাংকের

করোনা থেকে সুস্থ্য হয়ে বাসায় ফিরে আইসোলেশনে থাকা অবস্থায় কর্মস্থল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাহেল আহমেদ।

গেলো মঙ্গলবার ব্যাংকের পরিচালনা পর্ষদের কাছে পদত্যাগপত্রও পাঠিয়ে দিয়েছেন। জানা গেছে, রাহেল আহমেদকে দ্বিতীয় দফায় ব্যাংকের এমডি করা হবে না বলে পর্ষদ থেকে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। আগামী রোববার এমডি হিসেবে তাঁর মেয়াদ পূর্তির কয়েক দিন আগেই পদ ছাড়েন রাহেল আহমেদ।

এরই মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ফয়সাল রহমানকে ভারপ্রাপ্ত এমডির দায়িত্ব দেওয়া হয়েছে ব্যাংকটির।

পদত্যাগের বিষয়টি নিয়ে রাহেল আহমেদ বলেন, ‘আমি আর্থিক খাতের নতুন একটি প্রতিষ্ঠানে যোগ দিতে যাচ্ছি। শিগগিরই তা জানতে পারবেন। অসুস্থ না হলে হয়তো আরও আগেই পদত্যাগ করতাম।’

ব্যাংকটির কর্মকর্তারা বলছেন, ব্যবস্থাপনাসংক্রান্ত বিষয় নিয়ে তাঁর ওপর পরিচালনা পর্ষদের একটি অংশ ক্ষুব্ধ ছিল। এ ছাড়া পুরোনো কর্মীদের অনেককে তিনি পদত্যাগে বাধ্য করায় কিছুটা ভাবমূর্তিও ক্ষুণ্ন হয় ব্যাংকটির। এ কারণে তাঁর মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নেয় পরিচালনা পর্ষদ।

প্রাইম ব্যাংকের এমডি রাহেল আহমেদ ২০১৭ সালের ১৪ ডিসেম্বর তিন বছরের জন্য প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদে যোগ দেন। সেই হিসাবে ১৩ ডিসেম্বর ছিল তাঁর প্রথম মেয়াদের শেষ কার্যদিবস।

আরো পড়ুন- ইসলামী ব্যাংক রংপুর জোনের উদ্যোগে শরী‘আহ্ পরিপালন বিষয়ক ওয়েবিনার

Leave a Reply