নোবিপ্রবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কৃষি বিভাগের তৃতীয় বর্ষের (২০১৭-১৮) শিক্ষার্থী ফারহানুজ্জামান রাকিন (২২) আত্মহত্যা করেছেন। সোমবার (৩১ মে) বেলা ১১টার দিকে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

নিহত ফারহানুজ্জামান রাকিনের সহপাঠী কাজী মো. ইউনুস তানিম বলেন, বেলা ১১টার দিকে রাকিন ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাকিনের গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া থানার শ্রীরামপুর গ্রামে। তার বাবা প্রবাসী। মা এবং বোনের সঙ্গে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায় থাকতো রাকিন। তবে সে কী কারণে আত্মহত্যা করেছে তার কারণ পরিবার জানাতে পারেনি বলেও জানান তিনি।

এ বিষয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমরা বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। ছেলেটা এর আগেও সাতদিন নিখোঁজ ছিল। আমরা তাকে অনেক খোঁজাখুঁজির পর পেয়েছিলাম। তারপর তার পরিবারের কাছে পৌঁছে দিয়েছিলাম।

তিনি বলেন, এমন মৃত্যু মর্মান্তিক ও ভীষণ বেদনাদায়ক। আমাদের মেধাবী ছাত্রদের এখন বেঁচে থাকার সময়। এটি সত্যিই অনেক দুঃখজনক।

আরও পড়ুনঃ- দুর্নীতির তদন্ত স্থগিত চেয়ে উপাচার্য কলিমউল্লাহর রিট