নেইমার করোনা আক্রান্ত
নেইমার। ফাইল ছবি

আগে ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) জানিয়েছে দলের তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে গণমাধ্যমের সংবাদে জানা যায় দুই আর্জেন্টাইন তারকা আনহেল দি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেস আক্রান্ত। তৃতীয় জনকে ভাবা হয়েছিল হয়তো কোনো স্টাফ হতে পারেন। তবে ফরাসি সংবাদমাধ্যম লা’কিপ জানিয়েছে, তৃতীয় জনও একজন খেলোয়াড়। তাও আবার দলের সেরা তারকা নেইমার

পিএসজির তিন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত। বিভিন্ন গণমাধ্যমে বলা হয়েছে, তাদের একজন নেইমার।

লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি বুধবার এক বিবৃতিতে জানায়, দলের তিন জন খেলোয়াড় করোনাভাইরাস পজিটিভ।

আরও পড়ুন- বার্সা ছাড়ছেন মেসি

নেইমারের ঘনিষ্ট সুত্রের বরাত দিয়ে তার কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর দিয়েছে ইএসপিএন। ফ্রান্সের দৈনিক লেকিপে ও স্প্যানিশ পত্রিকা এএসও একই খবর দিয়েছে।

সংবাদমাধ্যমের গত সোমবারের খবর অনুযায়ী, আনহেল দি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেসের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ। এই দুই আর্জেন্টাইন মিডফিল্ডারের সঙ্গে স্পেনের ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার, আন্দের এররেরা, মাউরো ইকার্দি এবং কেইলর নাভাস।

পিএসজির বিবৃতিতে আক্রান্তদের নাম বলা হয়নি। তবে তাদের আইসোলেশনে থাকার কথা জানানো হয়েছে।

লঁসের বিপক্ষে আগামী ১০ সেপ্টেম্বরের ম্যাচ দিয়ে লিগের মুকুট ধরে রাখার মিশন শুরু করবে পিএসজি। তবে, আরও কয়েকজন খেলোয়াড়ের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এলে স্থগিত হতে পারে ম্যাচটি।

কোনো দলে চার জনের বেশি খেলোয়াড়ের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এলে তাদের ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত আগে থেকেই নিয়ে রেখেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ।

আরও পড়ুন- গোল বন্যায় ভেসে গেল বার্সা