নরসিংদী সদর উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এ সময় আরও ৯ জন আহত হয়েছে। উপজেলার সাকুরার মোড় এলাকায় পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে গতকাল শনিবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলো সাভারের আশুলিয়ার জিরাবো এলাকার আবদুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩), তাঁর মেয়ে রাইমা খান (৫) ও ভাতিজা সাদেক খান (৮), কাদির মিয়ার স্ত্রী সামসুন্নাহার (৬০) ও রোকেয়া বেগম (৫২)। এ ছাড়া আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত চারজনকে দুর্ঘটনার পরই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও আহত ব্যক্তিরা জানিয়েছে, গতকাল শনিবার সকালে একটি মাইক্রোবাসে করে ১৪ জন সাভারের আশুলিয়ার জিরাবো এলাকা থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিল। ওই ১৪ জন একে অপরের আত্মীয়। হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত শেষে জাফলং বেড়াতে যায় তারা। সেখান থেকে তারা আশুলিয়ায় নিজেদের বাড়ি ফিরছিল। মাইক্রোবাসটি নরসিংদীর সাকুরা মোড়ে পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।

এদিকে দুর্ঘটনার পরপরই পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটিকে রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আরো পড়ুন-  ছুটির দিনে চট্টগ্রামে সড়কে ঝরল সাত প্রাণ