দ্যা ইউনিক ৯৮

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দ্যা ইউনিক ৯৮ বিনামূল্যে হেলথ ক্যাম্পেইন করেছে। স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে জাতির বীর সন্তানদের স্মরণে এমন আয়োজনে দুস্থ ও গরীব রোগীদের স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে এগিয়ে আসে ১৯৯৮ সালের এসএসসি পাশকৃত বন্ধুগণ ও তাদেও সংগঠন, দ্যা ইউনিক ৯৮।  ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস পরীক্ষা ও ঔষধ বিতরণ করা হয় ক্যাম্পেইন থেকে।

দ্যাইউনিক ৯৮ বিশ্বাস করে সমাজের সুবিধাবঞ্চিত ও অবহেলিত জনগোষ্ঠীর সঠিক জীবনমান ও মৌলিক অধিকার নিশ্চিত এর মাধ্যমে বঙ্গবন্ধুর প্রকৃত সোনার বাংলা বাস্তবায়ন সম্ভব। এই মূল্যবোধ থেকে দ্যা ইউনিক ৯৮ স্বাস্থ্য সেবা নিয়ে ঢাকার রায়েরবাজার-এ টালি অফিস মোড়ে দিনব্যাপী এক অভূতপূর্ব স্বাস্থ্য সেবার আয়োজন করে, যা এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

হেলথ ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্যানেল মেয়র এবং ১৪ নং ওয়ার্ড কমিশনার হাজী ইলিয়াসুর রহমান বাবুল। উপস্থিত ছিলেন ১৪, ১৫, ১৮ নং ওয়ার্ড কমিশনার শিরিন গাফ্ফার, সাবেক কমিশনার আমজাদ হোসেন মিয়া, ডাঃ মোঃ মেহেদী হাসান, নূর ই আলম ভূইয়াঁ, ডাঃ জাবির, ডাঃ নন্দিতা দাশ, মোহাম্মদ সবুজ সরকার, মোহাম্মদ জিয়াউল ইসলাম, রোকেয়া মুন্নি, মোঃ মুরাদ হোসেন এবং ১৯৯৮ সালের এসএসসি পাশকৃত বন্ধুরা।