দোহারে ৪ জনকে কুপিয়ে জখম

কুপিয়ে জখম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঢাকার দোহারের নুরপুর এলাকার মানবাধিকার কর্মীসহ চার জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে এ ঘটনায় দোহার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন- বিলাশপুর ইউনিয়নের কৃষক শেখ মুনসুর (৭৫), তার ছেলে মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিণের যুগ্ম সম্পাদক মো. আরিফ শেখ (৪৭), মেয়ে তিশা আক্তার (২৭) ও আরিফের ফুফাতো ভাই শেখ বিল্লাল (৫০)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বিরোধকৃত জমিতে শেখ মুনসুর ও তার পরিবার কাজ করছিলেন। এসময় প্রতিপক্ষের ১৫ থেকে ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে মুনসুর, তার ছেলে আরিফ এবং আরিফের ফুফাত ভাই বিল্লালকে কুপিয়ে জখম করে। এসময় মুনসুরের মেয়ে তিশাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত আরিফ শেখ অভিযোগ করে বলেন- কাশেম শিকদার, আয়নাল শিকদার, সালাম শিকদার, হাবু শিকদার, রুবেল শিকদার ও আব্দুর রহিমসহ প্রায় ২০ জন আমাদের উপর হামলা করেছে। এবং তিনি বলেন সবাইকে আইনের আওতায় আনার জন্য আমরা প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

এ ব্যাপারে অভিযুক্ত হাবিব শিকদার ওরফে হাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি খেলায় ব্যস্ত এমন অজুহাতে কথা বলতে রাজি হননি।

আরো পড়ুন- সাতক্ষীরায় ৪ জনের মরদেহ উদ্ধার

দোহার থানার এসআই রবিউল ইসলাম জানান, এ বিষয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। আমরা  আইনগত ব্যবস্থা নিবো।

 

1 মন্তব্য

Leave a Reply