দিনাজপুরের ফুলবাড়ী
দিনাজপুরের ফুলবাড়ী

দিনাজপুরের ফুলবাড়ীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৭৯তম শাখা বৃহস্পতিবার, ৪ নভেম্বর ২০২১ উদ্বোধন করা হয়েছে। দিনাজপুর-৫ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেভেলপমেন্ট উইং প্রধান মোঃ মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভুঁইয়া ও ফুলবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মাহমুদ আলম (লিটন)।

আরো পড়ুন : ডেঙ্গুতে আরো ১৩৮ আক্রান্ত

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান ও ফুলবাড়ীর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন। এ ছাড়া গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত ও ফুলবাড়ী বণিক সমিতির সভাপতি কামরুজ্জামান কামরুল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের রংপুর জোনপ্রধান মীর রহমত উল্লাহ্ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ফুলবাড়ী শাখা ব্যবস্থাপক মোঃ খাইরুল আনাম। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।