ডা.জাফরুল্লাহকে দেখতে গেলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে গিয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আব্দুল্লাহ। এ সময় তিনি তার শারীরিক অবস্থার এবং চিকিৎসার খোঁজখবর নেন। কথা বলেন চিকিৎসকদের সাথে।

সোমবার বেলা ১১টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে যান। এক প্রেস বার্তায় এ তথ্য জানিয়েছেন ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

প্রেস বার্তায় বলা হয়েছে, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক অধ্যাপক ডা. শওকত আরামানকে ডা. এবিএম আব্দুল্লাহ বলেন, প্রতিদিন ফোন করে জাফরুল্লাহর শারীরিক অবস্থা তাকে জানাতে। তিনিও ফোন করে খোঁজখবর নিবেন বলে জানান।

ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। শরীরে জ্বর নেই তবে দুর্বলতা আছে। কথা বলেন আস্তে আস্তে। নিয়মিত অ্যান্টিবায়োটিক দিতে হচ্ছে তাকে। নিয়মিত কিডনি ডায়ালাইসিস করানো হচ্ছে। কৃত্রিম অক্সিজেন প্রয়োজন হয় না তার। শরীরে করোনাভাইরাস ইনফেকশন নাই তবে নতুন ব্যাকটেরিয়া পাওয়া গেছে এবং ইনফেকশনও আছে। তাকে আরো বেশ কিছুদিন দিন হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে। তবে তিনি মানসিকভাবে অনেক উজ্জীবিত।

উল্লেখ্য, ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে তার নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালের অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply