ট্রাম্পের ছোট ভাই রবার্ট মারা গেছেন

ট্রাম্পের ছোট ভাই মারা গেছেন
ফাইল ছবি

মার্কিন যুক্তরাষ্ট্রের  প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প (৭২) নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

ট্রাম্প এক বিবৃতিতে জানিয়েছেন, শনিবার রাতে তার ছোট ভাই বরার্টের মৃত্যু হয়েছে। শুক্রবার অসুস্থ ভাইকে হাসপাতালেও দেখতে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট। খবর সিএনএন এর।

আরও পড়ুন :- গোপনে আমিরাত সফরে নেতানিয়াহু

ট্রাম্প বলেন, ভারাক্রান্ত মনে আপনাদের জানাচ্ছি- আমার ভাই রবার্ট আজ (শনিবার) রাতে পৃথিবী ছেড়ে চলে গেছেন। কেবল ভাই নয়, সে ছিল আমার বেস্ট ফ্রেন্ড। তাকে আমি খুব বেশি মিস করবো। তার সঙ্গে আবার দেখা হবে । আমার হৃদয়ে তার স্মৃতি জাগ্রত থাকবে। বরার্ট, তোমাকে ভালোবাসি। তুমি শান্তিতে ঘুমাও।

রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ ছিলেন। তবে তিনি কী ধরনের অসুস্থতায় ভুগছিলেন তা জানা যায়নি। এদিন সন্ধ্যায় ট্রাম্প তার ভাই রবার্টকে দেখতে নিউইয়র্কের প্রেসবিটারিয়ান হাসপাতালে গিয়েছিলেন। সে সময় তার মুখে মাস্ক ছিল। তিনি প্রায় ৪৫ মিনিট হাসপাতালে অবস্থান করেন।

নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালে এক সপ্তাহের বেশি সময় ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন রবার্ট ট্রাম্প।

আরও পড়ুন :- ইসরাইলের সহযোগীরাও বানের জলে ভেসে যাবে: ইরান

3 মন্তব্য

Leave a Reply