টেকনাফ থানার ওসি
মো. আবুল ফয়সল।
বর্তমান সময়ের আলোচিত টেকনাফ থানার  বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত হচ্ছেন মো. আবুল ফয়সল। এর আগে তিনি কুমিল্লার চান্দিনা থানার ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি কার্যালয়ের এক জরুরি আদেশে মো. আবুল ফয়সলকে সদ্য বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত করা হয়। ওসি মো. আবুল ফয়সল আজ শনিবার কক্সবাজারের এসপি কার্যালয় থেকে টেকনাফ থানার দায়িত্ব বুঝে নেবেন।

আরো পড়ুন- পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা নিহত

শুক্রবার সন্ধ্যায় ডিআইজি কার্যালয় থেকে তার ওই বদলির আদেশটি কার্যকর করা হয়। আগামীকাল রোববার মো. আবুল ফয়সল টেকনাফ থানায় যোগদান করবেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

মো. আবুল ফয়সল ২০১৮ সালের ৫ নভেম্বর থেকে কুমিল্লার চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে স্নাতক পাসের পর ১৯৯৩ সালে এসআই হিসেবে পুলিশে যোগ দেন।

২০০৯ সালে তিনি ওসি হিসেবে পদোন্নতি পেয়ে ফেনীর দাগনভূঁঞা থানা, কুমিল্লার দাউদকান্দি, তিতাস, হোমনা, চৌদ্দগ্রাম এবং সবশেষ চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন।

আরো পড়ুন- মেজর সিনহার মৃত্যু বিচ্ছিন্ন ঘটনা , সম্পর্কে চিড় ধরবে না