জয়পাড়া শাখা

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের জয়পাড়া শাখা নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়ে আজ থেকে কার্যক্রম শুরু করেছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম, এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে নতুন ঠিকানায় জয়পাড়া শাখার কার্যক্রম উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও এম. আমানউল্লাহ, পরিচালকবৃন্দ মোঃ আনোয়ারুল হক, এম. এ খান বেলাল, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

উদ্বোধনী অনুুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেন, মার্কেন্টাইল ব্যাংক গ্রাহকদের কথা বিবেচনা করে নতুন ঠিকানায় বৃহৎ পরিসরে জয়পাড়া শাখার কার্যক্রম শুরু করেছে। সুপরিসর এ শাখার গ্রাহকরা সর্বাধুনিক ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। ‘জয়পাড়া শাখা’র নতুন ঠিকানা – কেপি প্লাজা, হোল্ডিং-৪১১, জয়পাড়া বাজার মেইন রোড, ওয়ার্ড নং-১, পৌরসভা-দোহার, থানা-দোহার, জেলা-ঢাকা ।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরী, ব্যাংকের ভিপি ও জয়পাড়া শাখা প্রধান মোঃ আব্দুল মান্নান সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উক্ত অনুষ্ঠানে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন

আরো পড়ুন- ভ্রমণ নিষেধাজ্ঞায় পরিবর্তন আসছে কানাডায়