এনআরবিসি ব্যাংক জামালপুর সদরে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। রবিবার উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুর-৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

মির্জা আজম বলেন, এনআরবিসি ব্যাংক তার সেবার মাধ্যমে এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করবে-এটিই আমাদের প্রত্যাশা। এখনও ব্যাংকিং সেবা থেকে যারা বঞ্চিত, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা তাদের দোড়গোড়ায় পৌঁছে দিতে ব্যাংকটি কাজ করছে। গ্রামীণ উন্নয়ন, গ্রামে কর্মসংস্থান সৃষ্টিতে ব্যাংকটি ঋণ কার্যক্রম জোরদার করবে বলে আমি বিশ্বাস করি। সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশিদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করায় ধন্যবাদ জানান তিনি।

ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন বলেন, হস্তশিল্পের জন্য প্রসিদ্ধ এই জেলার উন্নয়নে ব্যাংকগুলোর কাজের সুযোগ রয়েছে। এই সময় তিনি কৃষিশিল্প বিকাশেও এনআরবিসি ব্যাংক কাজ করবে বলে আশা করেন।

অনুষ্ঠানে ব্যাংকের মাদারগঞ্জ শাখার ব্যাবস্থাপক মাহাদী হাসান, জামালপুর উপশাখার ইসচার্জ মামুনুর রশিদ, সম্মানিত গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।