তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় বন্দরনগরী চট্টগ্রামে সাতজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ১৫ জন।

আজ শুক্রবার চট্টগ্রামে কর্ণফুলী উপজেলা, ইপিজেড ও বন্দররোডের দক্ষিণ পাহাড়তলী এলাকায় এই তিনটি দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে কর্ণফুলী উপজেলার শিকলবাহার চৌমুহনী এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ১৫ জন। ইপিজেডের স্টিল মিল এলাকায় মিনিবাসের চাপায় মারা গেছে আরও তিনজন। এবং বন্দররোডের দক্ষিণ পাহাড়তলীর সাগরপাড় এলাকায় ট্রাকচাপায় আরও একজন নিহত হন।

কর্ণফুলী উপজেলার মৌজারহাট ট্রাফিক পুলিশের পরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, বিকেলে শিকলবাহার চৌমুহনী এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) একটি বাসের সঙ্গে একটি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে হতাহতের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে তিনজনের লাশ পাওয়া গেছে। আর আহত অবস্থায় ১৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শ্রীলব্রত বড়ুয়াও বলেন, দুপুরে ইপিজেডের স্টিল মিল এলাকায় একটি মিনিবাসের চাপায় নারী-শিশুসহ তিনজন নিহত হয়েছেন। সড়ক পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। তাদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসআই শ্রীলব্রত বড়ুয়া আরও বলেন, এর আগে সকালে দক্ষিণ পাহাড়তলীর বন্দর টোলরোডের সাগরপাড় এলাকায় এক ব্যক্তি নিহত হন। সড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় তিনি নিহত হন। তাঁর নাম গোপাল দাস (৪৫)। তাঁর লাশও মর্গে রয়েছে।

আরো পড়ুন- রাজশাহী মেডিকেলে আইসিইউ বেড ফাঁকা নেই