চাঁদপুর পৌরবাসী পেলো নতুন মেয়র

চাঁদপুর

চাঁদপুর পৌরসভায় নৌকা প্রতীকের নতুন মেয়র পদে জিল্লুর রহমান জুয়েল তার নিকটতম প্রার্থীর থেকে ৩১ হাজার ভোট বেশি পেয়েছেন। বেসরকারিভাবে তাকে চাঁদপুর পৌরসভার মেয়র পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) রাত ৯টার দিকে পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২ কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন চাঁদপুর জেলা নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন।

তিনি জানান, ৩৪ হাজার ৮৩২ ভোট পেয়েছেন নৌকা প্রতীকের জিল্লুর রহমান জুয়েল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ধানের শীষের আক্তার হোসেন মাঝি। তিনি পেয়েছেন ৩ হাজার ৬১১ ভোট। এ ছাড়া ইসলামী আন্দোলনের মামুনুর রশিদ বেলাল এক হাজার ২১৪ ভোট।

চাঁদপুর পৌরসভা নির্বাচনের ভোট কেন্দ্র ঘুরে দেখা গেলো ১৫টি ওয়ার্ডে বড় কোনো ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ইভিএম পদ্ধতিতে এসব ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে।

আরও পড়ুন- চাঁদপুর পৌরসভা নির্বাচন আজ

অন্যদিকে, এই নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি ও ইসলামী আন্দোলন থেকে তিনজন মেয়রপদে প্রতিদ্বন্দ্বীতা করেন। তবে বিকেলে নানা অভিযোগ তুলে বিএনপির মেয়রপ্রার্থী আক্তার হোসেন মাঝি এবং ইসলামী আন্দোলনের মামুনুর রশিদ বেলাল ভোট বর্জনের ঘোষণা দেন।

1 মন্তব্য

Leave a Reply