ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ল্যাবএইড গ্রুপের সাথে কর্পোরেট সুবিধা সংক্রান্ত এক সমঝোতা স্মারক ৬ অক্টোবর ২০২১, বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে স্বাক্ষরিত হয়েছে।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা-এর উপস্থিতিতে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল অ্যান্ড সুপার সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীম ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুল্লাহ এফসিএস এ চুক্তি স্বাক্ষর ও হস্তান্তর করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভুইঁয়া ও মিফতাহ উদ্দীন, ল্যাবএইডের হেড অব মার্কেটিং অমিতাভ ভট্টাচার্য, হিউম্যান রিসোর্স জেনারেল ম্যানেজার এ.এম.এম. মহসিন, অ্যাকাউন্ট ও ফিন্যান্স জেনারেল ম্যানেজার মোঃ মাহতাবুল আলম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ওবায়দুল­াহ আল মাসুদ ও হেড অব কমার্শিয়াল অ্যান্ড ব্যাংকিং কাজী মাসুদ সহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ এবং ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডারগণ ল্যাবএইড গ্রুপের চারটি প্রতিষ্ঠান ল্যাবএইড ক্যান্সার হসপিটাল অ্যান্ড সুপার সেন্টার, ল্যাবএইড লিমিটেড, ল্যাবএইড কার্ডিয়াক হসপিটাল লিমিটেড এবং ল্যাবএইড হসপিটাল লিমিটেড-এ সর্বোচ্চ ২৫% পর্যন্ত ডিসকাউন্ড সুবিধা পাবেন।