খুলনা ইসলামী ব্যাংকের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলন

খুলনা ইসলামী ব্যাংকের

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর খুলনা জোনের বিশেষ ভার্চুয়্যাল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন ২০২০, বুধবার অনুষ্ঠিত হয় বিশেষ এই ব্যবসায় উন্নয়ন সম্মেলন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।এসময় তিনি বলেন, কোন সংকটই চিরস্থায়ী নয়।সব সংকটেরই সমাধান আছে বলে উল্লেখ করেন তিনি। ক্ষয়-ক্ষতির পরিমাণ কমাতে চলমান পরিস্থিতি শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক, সময়োপযোগী ও বিচক্ষণ সিদ্ধান্তের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

ব্যাংকিং সেক্টরকে সময়োপযোগী দিক-নির্দেশনা দেয়ার জন্য তিনি গভর্নরসহ কেন্দ্রীয় ব্যাংক ও অন্যান্য সকল নিয়ন্ত্রণকারী সংস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।খুলনা ইসলামী ব্যাংকের সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং মোঃ ওমর ফারুক খান। সম্মেলনে আরো বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এ এ এম হাবিবুর রহমান, মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মোঃ মাহবুব আলম, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। খুলনা জোনপ্রধান মোঃ আব্দুস সালামের সভাপতিত্বে জোনের শাখাপ্রধানগণ সম্মেলনে অংশগ্রহণ করেন। জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সম্মেলনে নির্দেশনা দেয়া হয়।
আমানত ও রেমিট্যান্স আহরণের প্রবৃদ্ধিতে সন্তোষ প্রকাশ করে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম  বলেন ইসলামী ব্যাংক শীঘ্রই লক্ষ কোটি টাকা আমানতের ব্যাংকে পরিণত হতে যাচ্ছে। ইসলামী ব্যাংকের শাখাগুলোর পাশাপাশি সহশ্রাধিক এজেন্ট ব্যাংকিং আউটলেট রেমিট্যান্স আহরণকে দ্রুত, সহজ ও নিরাপদ করেছে। তিনি বলেন, ইসলামী ব্যাংকের প্রতি প্রবাসী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও জনগণের অবিচল আস্থা, কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক সেবা এবং ব্যাংকের সুযোগ্য বোর্ড অব ডাইরেক্টরসের সময়োপযোগী নির্দেশনার জন্য সংকটের সময়েও প্রতিষ্ঠানটি ব্যবসায়ের সকল সূচকে ভালো করছে। মানুষের সেবায় আত্মনিয়োগ করে ইসলামী ব্যাংক, ব্যাংকিং খাত ও সর্বোপরি সারাদেশে যারা স্বাস্থ ঝুকিতে পড়েছেন এবং মৃত্যুবরণ করেছেন তাঁদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।

আরো পড়ুন- ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে এনআইসিইউ সেবার উদ্বোধন

Leave a Reply