কুমিল্লা ও হবিগঞ্জে সড়কে নিহত ৪

কুমিল্লা ও হবিগঞ্জ সড়কে

কুমিল্লা ও হবিগঞ্জ সড়কে বুড়িচংয়ে বাস-মাইক্রো সংঘর্ষে দু’জন মাধবপুরে বাসচাপায় এনজিও কর্মী ও অটোরিকশাচাপায় মাদ্রাসাছাত্রী নিহত হয়েছে। ঢাকার আশুলিয়ায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সাংবাদিকসহ ৩ জন ও বরিশালের আগৈলঝাড়ায় নসিমন উল্টে ৬ জন আহত হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার বুড়িচংয়ের কোরপাই এলাকায় শনিবার সকালে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নারীসহ দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে ৫ জন। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুরে নিহত এনজিও আশার নোয়াপাড়া ব্রাঞ্চের মাঠকর্মীর নাম আবদাল মিয়া (৪০)। তিনি চুনারুঘাট উপজেলার জারুলিয়া গ্রামের মৃত রজব আলীর ছেলে। শনিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার রতনপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপরদিকে মাধবপুর-মনতলা সড়কে নিহত হন মাদ্রাসাছাত্রীর নাম জেসমিন (১৪)।

সাভার (ঢাকা) : আশুলিয়ায় বেপরোয়া গতির ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সময় টিভির প্রতিনিধি, ক্যামেরাপার্সন ও গাড়িচালক আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করে। আহতরা হলেন- সময় টিভির ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি মোজাফ্ফর হোসেন জয়, ক্যামেরাপার্সন মনির হোসেন ও গাড়িচালক রাশেদ।

আরও পড়ুন- পাঁচ বছরে ২১ পর্যটকের মৃত্যু কক্সবাজারে

আগৈলঝাড়া (বরিশাল) : আগৈলঝাড়া উপজেলার বাশাইল-মাগুরা সড়কে নসিমন উল্টে সুমা খানম, চালক আ. হালিম আকন, শহিদ হাওলাদার, আলাউদ্দিন সরদারসহ ৬ জন আহত হয়। তাদের মধ্যে দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একটি ইটবোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

1 মন্তব্য

Leave a Reply