কুমিল্লায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর ‘আত্মহত্যা’

কুমিল্লায় ধর্মসাগর পশ্চিমপাড় এলাকায় নির্মাণাধীন একটি নয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে জান্নাতুল হাসিন (২৩) নামে এক বিশ্ববিদ্যালয়ছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। জান্নাতুল ওই এলাকার ইদ্রিস মেহেদীর মেয়ে।নিহত ছাত্রী বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) থেকে স্নাতক শেষ করে ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে ইন্টার্নশিপ করছিলেন।

জান্নাতুলের বাবা ইদ্রিস মেহেদী বলেন, গত সোমবার রাতে ঢাকা থেকে কুমিল্লায় আসে জান্নাতুল। তার মন খারাপ দেখেছি। মঙ্গলবার বেলা দেড়টার দিকে শ্যাম্পু আনার কথা বলে সে বাসা থেকে বের হয়। পরে জানতে পারি পাশের গোল্ড সিলভার হোমস নামে একটি নয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে সে আত্মহত্যা করেছে। বুঝতে পারছি না, আসলে কী হয়েছে।

তিনি জানান, তিন মেয়ে ও এক ছেলের মধ্যে জান্নাতুল মেজো। সে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ করে এমবিএ পড়ার প্রস্তুত নিচ্ছিল। পাশাপাশি একটি ব্যাংকে ইন্টার্ন করছিল।

স্থানীয় ১০নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর কাদের মনি বলেন, আমি অফিসে বসেছিলাম। হঠাৎ একটি শব্দ হয়। বেরিয়ে দেখি একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

গোল্ড সিলভার হোমস ভবনের নিরাপত্তারক্ষী হাবিবুর রহমান বলেন, মেয়েটি বাসায় প্রবেশের সময় কার কাছে যাবে জানতে চাইলে জানায়, ছয়তলায় রাফি আঙ্কেলের মেয়ে সোহানার কাছে যাবে। ৮-১০ মিনিট পর দেখি মেয়েটি নিচে পড়ে আছে।

আরও পড়ুন- জাবি শিক্ষক হিমেল মারা গেছেন

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, অভিভাবকদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জান্নাতুল আত্মহত্যা করেছেন। তবে এর পেছনে অন্য কোনো ঘটনা আছে কি না তা খতিয়ে দেখছি।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

 

1 মন্তব্য

Leave a Reply