কিশোরগঞ্জে রহমান হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড

মৃত্যুদণ্ড ও চারজনের যাবজ্জীবন

কিশোরগঞ্জের সিংগুয়া গ্রামে গণপূর্তের সাবেক কর্মচারী আব্দুর রহমান হত্যায় দায়ের করা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ও চারজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। নিহত আব্দুর রহমান করিমগঞ্জ উপজেলার বারঘরিয়া ইউনিয়নের বাসিন্দা ।

আজ সোমবার (৫ অক্টোবর) সকালে কিশোরগঞ্জের ১ নম্বর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আটজন আসামির উপস্থিতিতে এ রায় দেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বারঘরিয়া ইউনিয়নের সিংগুয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ২০০৬ সালের ২৩ এপ্রিল রাতে আসামিরা গণপূর্তের সাবেক কর্মচারী আব্দুর রহমানকে কুপিয়ে গুরুতর আঘাত করেন। মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় নিহতের স্ত্রী নূরুন্নাহার বাদী হয়ে ওইদিনই করিমগঞ্জ থানায় আটজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি সিআইডির তত্ত্বাবধানে গেলে তদন্তকারী কর্মকর্তা এএসপি রফিকুল ইসলাম ২০০৮ সালের ২৮ জানুয়ারি মামলার সব আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন আদালতে।

আরও পড়ুন- কিশোরগঞ্জে ,ইতালি প্রবাসীর মৃত্যু,

মৃত্যুদণ্ড পাওয়া আসামিরা হলেন করিমগঞ্জ উপজেলার বারঘরিয়া ইউনিয়নের সিংগুয়া গ্রামের কাশেম, নজরুল, লিটন ও সাত্তার। আর যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া আসামিরা হলেন উপজেলার একই গ্রামের সিরাজ, খোকন, শাহেদ ও কান্তু।

1 মন্তব্য

Leave a Reply