করোনা সংকটে দুস্থদের পাশে দাড়ালেন এক দম্পতি

বন্ধুদের নিয়ে ত্রান সহায়তা করছেন আলামিন অর্ণব-দেশ সমাচার

কার্যত অচল রাজধানীতে এখন দু:সময় কাটছে খেটে খাওয়া মানুষদের।দিনে আনে দিনে খাওয়া এমন মানুষেরা অসহায় দিনযাপন করছেন।এমন মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়েছেন এক দম্পতি।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক আলামিন অর্ণব এবং তার সহধর্মিনী ফারজানা ববির সহযোগীতায় মঙ্গলবার রাজধানীর শেওড়া বাজার এলাকার অসহায় দু:স্থদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছেন। ৬২ টি পরিবারের মাঝে চাল তেল ডালসহ বেশ কিছু জরুরী পন্য বিতরন করেন তারা। এসময় আলামিন অর্ণব সমাজের বিত্তবানদের এসব মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে বলেন” আগামী কয়েকদিন এসব মানুষ কর্মহীন তাই আমাদের সবার সাধ্যমতো তাদের পাশে দাড়ানো উচিত: আর এতেই বেঁচে থাকবে মানবতা” বলে উল্লেখ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া আলামিন অর্ণবের স্ট্যাটাস–

দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় দিনমুজুর, রিক্সা চালক এবং হকারদের পাশে দাড়াতে চেষ্টা করলাম। দিনে এনে দিনে খাওয়া এই মানুষ গুলোর আয় রোজগার অনেকটা বন্ধ হয়ে গেছে।
আমার পক্ষে যতটুকু সম্ভব হয়েছে ততটুকু করেছি, এই ভাবে যে যে এলাকায় থাকেন সেই এলাকায় এই উদ্যোগটা নিতে পারেন। সবাই এগিয়ে আসলে একটি মানুষও না খেয়ে থাকবেনা।

ধন্যবাদ জানাচ্ছি যারা আমাকে এই মহতি কাজে বুদ্ধি পরামর্শ, শারিরিক এবং আর্থিক সহযোগীতা করেছেন বিশেষ করে আমার সহধর্মিনী যার অনুপ্রেরনায় এই উদ্যোগটি সফল হয়েছে।

এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

https://www.facebook.com/alamin.arnob1

1 মন্তব্য

Leave a Reply