এমবিএল রেইনবো

এমবিএল রেইনবো নামে ডিজিটাল ব্যাংকিং সেবা কার্যক্রম শুরু করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। ব্যাংকিং সেবা দ্রুত, নিরাপদ এবং সহজ করতে মার্কেন্টাইল ব্যাংকের নেয়া এই উদ্যোগ ইতিমধ্যে গ্রাহক গ্রহণযোগ্যতা পেয়েছে। গ্রাহকরা স্মার্টফোনের মাধ্যমে গুগল প্লে স্টোর ও অ্যাপল স্টোর থেকে ‘এমবিএল রেইনবো’ অ্যাপটি ডাউনলোড করে যেকোন স্থান হতে ব্যাংক অ্যাকাউন্ট ওপেন থেকে শুরু করে প্রয়োজনীয় অনেক ব্যাংকিং কাজই সম্পাদন করতে পারবেন।

গ্রাহকরা ‘এমবিএল রেইনবো’ এর মাধ্যমে আরও যেসব ব্যাংকিং সুবিধা পাচ্ছেন তা হলো – তাৎক্ষণিক এমবিএল টু এমবিএল একাউন্টে ফান্ড ট্রান্সফার, বিইএফটিএন-এর মাধ্যমে যেকোন ব্যাংকে ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল পেমেন্ট, এমবিএল ক্রেডিট কার্ডের বিল পেমেন্ট, অনলাইন কেনাকাটা, কিউআর মার্চেন্ট পেমেন্ট, মোবাইল টপ আপ, কিউআর কোড এর মাধ্যমে টাকা উত্তোলন, ভ্রমণ ও বিনোদনসহ আরও অনেক কিছুর টিকেট কেনা ও বুকিং সুবিধা।

এছাড়া মাসিক সঞ্চয় প্রকল্পের কিস্তি, ইন্স্যুরেন্স বিল জমা দেয়া, এজেন্ট ব্যাংকিং এবং মাইক্যাশ লেনদেন, যেকোন এমবিএল অ্যাকাউন্টের ব্যালেন্সসহ সার-সংক্ষেপ দেখা, মিনি স্টেটমেন্ট এবং মার্কেন্টাইল ব্যাংকের শাখা ও এটিএম বুথের লোকেশন দেখা যাবে ‘এমবিএল রেইনবো’তে।