এবি ব্যাংকের নতুন পন্য ‘এবি নিশ্চিন্ত’ উদ্বোধন

উদ্বোধন

এবি নিশ্চিন্ত নামে এক আকর্ষণীয় পন্য উদ্বোধন করলো এবি ব্যাংক। যেখানে ফিক্সড ডিপোজিটের গ্ৰাহকরা কোন প্রিমিয়াম দেয়া ছাড়াই মেটলাইফ থেকে ৮০ লাখ টাকা পর্যন্ত জীবন বীমা সুবিধা নিতে পারবেন।

আজ সোমবার (১১ ডিসেম্বর) হোটেল সোনারগাঁয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জানানো হয়, ৫ থেকে ১০ লাখ টাকার মেয়াদি আমানত করলে গ্রাহকরা ৫০ লাখ টাকার ইন্স্যুরেন্স সুবিধা পাবেন। আর মেয়াদি আমানত ১০ লাখ টাকার বেশি হলে কোন প্রিমিয়াম প্রদান ছাড়াই মেট লাইফ থেকে ৮০ লাখ টাকার ইন্স্যুরেন্স সুবিধা পাবেন গ্রাহকরা।

নতুন প্রোডাক্ট উন্মোচনের অনুষ্ঠান উদ্বোধন করে ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। নতুন প্রোডাক্টটি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এবি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান।

আরও পড়ুন :- এবি ব্যাংকের মামলায় জাহিনটেক্স ইন্ডাস্ট্রির এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হুসাইন, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান আবদুর রহমান ও অন্যান্য অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply