এবার রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা !

রিজেন্ট হাসপাতাল সিলগালা
রিজেন্ট হাসপাতাল
করোনাভাইরাস মহামারীর মধ্যে চিকিৎসার নামে প্রতারণা করে ভুয়া প্রতিবেদন তৈরিসহ  অর্থ হাতিয়ে নেওয়া বেসরকারি রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও বন্ধ করে দিয়েছে র‌্যাব।

প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে এক নম্বর আসামি করে ১৭ জনের নামে মামলা করা হয়েছে। আটজনকে আটক করা হয়েছে। সাহেদসহ নয়জন পলাতক রয়েছেন।

পরীক্ষা না করেই করোনাভাইরাস সংক্রমণের ভুয়া রিপোর্ট দেওয়া, নিয়ম বহির্ভূতভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় এবং মেয়াদপূর্তির পরও লাইসেন্স নবায়ন না করায় মঙ্গলবার উত্তরার রিজেন্ট হাসপাতালটি বন্ধ করে দেয় র‌্যাব ।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, বুধবার  বিকাল ৪টায় রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখায় গিয়েছেন তারা। হাসপাতালটি ‘সিলগালা’ করা হচ্ছে। পুরো প্রক্রিয়া শেষ হতে আরও কিছুটা সময় লাগবে।

স্বাস্থ্য অধিদপ্তর মঙ্গলবার ওই হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা বন্ধের নির্দেশ দেয়। এরপর সন্ধ্যায় উত্তরার ১১ নম্বর সেক্টরের ১৭ নম্বর সড়কে রিজেন্ট হাসপাতালের শাখাটি ‘সিলগালা’ করে দেয় র‌্যাব। পরে উত্তরা ১২ নম্বর সেক্টরের ১৪ নম্বর সড়কে রিজেন্টের প্রধান কার্যালয়ও বন্ধ করা হয়।

ভুক্তভোগী কেউ অভিযোগ করলে আমলে নেওয়া হবে কি না জানতে চাইলে সারওয়ার আলম বলেন, “যে কোনো নাগরিক যদি কোনো বিষয়ে আমাদের কাছে অভিযোগ করেন, আমরা অবশ্যই ওই অভিযোগ খতিয়ে দেখব। অভিযোগ আমাদের কাছে বা সরকারের প্রতিষ্ঠানে অবশ্যই করতে পারেন আর অভিযোগ প্রমাণ হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন- রাজধানীতে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

1 মন্তব্য

Leave a Reply