এনআরবি

এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশ কর্তৃক আয়োজিত গত ২৯ ও ৩০ সেপ্টেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত দ্বিতীয় গ্লোবাল বিজনেস সামিটে যোগ দেন বিশ্বের স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যবসায়ী সংগঠন।

অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও আল হারামাইন পারফিউমস গ্রুপ অফ কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান জনাব মোহাম্মদ মাহতাবুর রহমান সম্মেলনে বাংলাদেশে বিনিয়োগের জন্য ব্যবসায়ীদের আহবান জানান।

https://www.deshshamachar.com
https://www.deshshamachar.com 

 

এরই অংশ হিসেবে আমেরিকা প্রবাসী বিশিষ্ট আলোচিত ব্যবসায়ী কেপিসি গ্রুপের চেয়ারম্যান সিআইপি ডা. কালী প্রদীপ চৌধুরীকে সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট জনাব রহমান সাথে নিয়ে সম্প্রতি ঢাকায় আসেন।

প্রথমেই জনাব চৌধুরী সিলেটে তার পৈত্রিক বাড়ীতে যান এবং সেখানে তাদেও ৩৭ একর জায়গায় একটি অত্যাধুনিক হাসপাতাল ও এতিমখানা গড়ে তোলার পরিকল্পনা ব্যক্ত করেন এবং পররাষ্ট্র মন্ত্রী জনাব এ. কে আব্দুল মোমেন ও সিলেট সিটি করপোরেশনের মেয়র জনাব আরিফুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

পরবর্তিতে ঢাকায় তারা বসুন্ধরা গ্রুপ-এর চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহান ও রুপায়ন গ্রুপের চেয়ারম্যান জনাব লিয়াকত আলী খান মুকুলসহ অনেক বড় বড় ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় তিনি তাদের সাথে বিভিন্ন ব্যবসায়ী সম্ভবনা নিয়ে আলোচনা করেন এবং বাংলাদেশে বিভিন্ন সেক্টরে বিনিয়োগের বিষয়ে আগ্রহ প্রকাশ করেন।

এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন দেশের অর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশে বিদেশি বিনিয়োগের বিষয়ে কাজ করে যাবে।