এনআরবিসি ব্যাংকের কার্যক্রম

এনআরবিসি ব্যাংক লিমিটেড সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ঢাকা, রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের ৩০ স্থানে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

এর মধ্যে ফেনীর পরশুরাম, মানিকগঞ্জের ঘিওর, রাজশাহীর আমচত্বর, নেত্রকোণা, ময়মনসিংহের গফরগাঁও, ঢাকার মাতুয়াইলে সাধারণ ব্যাংকিং এবং রংপুর ও রাজশাহী বিভাগের ২৪ জায়গায় ক্ষুদ্র ঋণ কার্যক্রমের অংশ হিসেবে এসকেএস ফাউন্ডেশনের সঙ্গে পার্টনারশিপ ব্যাংকিং চালু করেছে এনআরবিসি ব্যাংক।

মঙ্গলবার (২৯ জুন) ভিডিও কনফারেন্সে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একযোগে উপশাখাগুলোর উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

ভিডিও কনফারেন্সে আরও যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, এসকেএস ফাউন্ডেশনের প্রধান নির্বাহী রাসেল আহমেদ লিটন, ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, এফআই অ্যান্ড বিডি ডিভিশনের কাজী মো. শাফায়েত কবীর কানন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন। নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তারা, গণ্যমান্য ব্যক্তিরা সম্মানিত গ্রাহকরা, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন- থাকছে না এবার মুভমেন্ট পাস