অনলাইনে চাকরির খোঁজ দেবে কর্ম-এক্সিলেন্স বাংলাদেশ

করোনা সংকটে মানুষের চাকুরীর ব্যবস্থা করতে Google-(NBU) এর – চাকুরী খোঁজার জনপ্রিয় মাধ্যম Kormo আর তারুণ্যের প্লাটফর্ম এক্সিলেন্স বাংলাদেশ যৌথভাবে এনেছে ব্যতিক্রমী এক চিন্তা। আয়োজনের নাম “Kormo প্রেজেন্টস অনলাইন জব হান্ট অর্গানাইজড বাই এক্সিলেন্স বাংলাদেশ”।

আয়োজকেরা জানিয়েছেন, পুরো আয়োজনটি অনলাইনেই সম্পন্ন হবে। আয়োজক প্রতিষ্ঠান এক্সিলেন্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার রিয়াজ হোসাইন বলেন, “আগামী ৩রা মে দিনব্যাপী হবে জব হান্ট। দিনের শুরুতে বেলা ১১টায় ক্যারিয়ার গাইডলাইন সেশনে কি কি চাকুরী পাবেন কর্মের এ্যাপে সে বিষয়ে জানানো হবে। এরপর তিনটায় যুক্ত হবেন ইভ্যালির সিইও মোহাম্মাদ রাসেল আর চারটায় যুক্ত হবেন প্রিয়শপ.কমের সিইও আশিকুল ইসলাম খান – যেখানে তাদের কি ধরণের কর্মচারী প্রয়োজন করোনা পরবর্তী সময়ে সে বিষয়ে আলোচনা করবেন।”

ইফতারের পর রাতের আয়োজনে দিনের সামগ্রীক অবস্থা আর Kormo এর ভবিষৎ পরিকল্পনা সম্পর্কে জানাবেন Kormo এর কমিউনিটি প্রোগ্রাম ম্যানাজার সাগর খালাসী।এসময় যুক্ত হবেন এক্সিলেন্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা বেনজির আবরার এবং সাথে থাকবেন রাপিডও ডেলিভারি এর সি ই ও সামদানী তাব্রিজ । ফেসবুকে ইভেন্ট পেইজ পাওয়া যাচ্ছে আর আয়োজনে অংশ নিলেই মিলবে একটি অনলাইন সার্টিফিকেট।

Leave a Reply