ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে নিওনেটাল (নবজাতক) ইনটেনসিভ কেয়ার ইউনিট (এনআইসিইউ) সেবার উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী সোমবার কাকরাইলের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে এনআইসিইউ সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথির ভাষণে ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী বলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন দেশের দরিদ্র জনগোষ্ঠীসহ সকল শ্রেণীর মানুষকে উন্নত স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করছে। ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে এনআইসিইউ স্থাপন এ কার্যক্রমেরই একটি অংশ। রোগীদের উন্নত স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিবেদিত হয়ে কাজ করতে হসপিটালের সাথে সংশ্লিষ্ট সবাইকে আহবান জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ও ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল আলম।আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ও ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ডাঃ তানভীর আহমেদ, ব্যাংকের পরিচালক ও ফাউন্ডেশনের সদস্য ড. আরিফ সুলেমান। যুক্তরাষ্ট্র, জার্মানি, নিউজিল্যান্ড ও জাপান থেকে আমদানিকৃত আধুনিক প্রযুুুক্তির এ এনআইসিইউতে এক সাথে ১০ জন নবজাতক শিশুকে চিকিৎসাসেবা প্রদান করা যাবে।