ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মাতৃভাষা দিবস পালন

মাতৃভাষা

যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস পালন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষ্যে রবিবার ২১ ফেব্রুয়ারি প্রতীকী শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের নেতৃত্বে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

শ্রদ্ধাজ্ঞাপন শেষে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের হল রুমে আলোচনা সভা, একুশের কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য দেন, আইবিএফ-এর ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ, আইবিএফএর ভাইস-চেয়ারম্যান প্রফেসর (ডা.) কাজী শহিদুল আলম, আইবিএফএর সদস্য প্রফেসর ড. মোঃ সালেহ জহুর, প্রফেসর ড. মোঃ ফসিউল আলম, মোঃ কামরুল হাসান, আইবিএফ-এর সদস্য ও আইবিবিএল ব্যবস্থাপনা পরিচালক মনিরুল মাওলা। সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস,এ,এম সলিমউল্লাহ।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীগণ ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

এ ছাড়া মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিক্যাল ক্যাম্প, গরিব ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আরো পড়ুন- ইসলামী ব্যাংকের ইনফরমেশন সিকিউরিটি অপারেশনস সেন্টার উদ্বোধন

3 মন্তব্য

Leave a Reply