আ্যপন্যাপ টেকনোলজিস

ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডার্ডাইজেশন (ISO 9001:2015) কর্তৃক সার্টিফায়েড হলো আ্যপন্যাপ টেকনোলজিস লিমিটেড।

২০১৭ সালে যাত্রা শুরু করা দেশীয় এই সফটওয়্যার কোম্পানিটি বর্তমানে বিশ্বের ১৭৫ টি দেশে সফটওয়্যার রপ্তানি করছে।উন্নতমানের সফটওয়্যার, নিরবিচ্ছিন্ন বিক্রয়োত্তর সেবা আর নতুন টেকনোলজি নিয়ে কাজ করার মাধ্যমে আন্তর্জাতিক বাজারে বেশ ভালো সাড়া ফেলেছে প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় এবার আন্তর্জাতিক স্বীকৃতি পেলাে আ্যপন্যাপ টেকনোলজিস লিমিটেড।

প্রতিষ্ঠানটি সফটওয়্যার ডিজাইন, ডেভেলপমেন্ট এবং নানা পরিষেবা যেমন, বিজনেস প্রসেস ইঞ্জিনিয়ারিং, সিস্টেম আর্কিটেকচার ডিজাইন, ইম্প্লেমেন্টেশন, মেইনটেনেন্স এবং কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেম নিয়ে কাজ করছে। বর্তমানে প্রতিষ্ঠানটির দুটি কমার্শিয়াল স্পেসে প্রায় অর্ধশত সফটওয়্যার ইঞ্জিনিয়ার কর্মরত।

আ্যপন্যাপ টেকনোলজিস লিমিটেডের পক্ষে আইএসও সনদ গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো: নুরুল আমিন এবং পরিচালক সারওয়ার জাহান।

এসময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো: নুরুল আমিন বলেন, “আ্যপন্যাপ টেকনোলজিস লিমিটেড শুরু থেকেই আন্তর্জাতিক মান অনুসরণ করে সব ধরনের পরিষেবা দিয়ে আসছে, যার ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির এই স্বীকৃতি অর্জন। আমরা আশা করছি এই আইএসও সনদ অর্জন বিশ্বব্যাপী গ্রাহকের চাহিদা তৈরি ও পূরণে ব্যাপক ভূমিকা রাখবে।”

আইএসও সনদপ্রাপ্তি নিয়ে প্রতিষ্ঠানটির পরিচালক সারওয়ার জাহান বলেন, “আমি বিশ্বাস করি এ অর্জন আমাদের একার নয়, এ অর্জন আ্যপন্যাপের সাথে জড়িত প্রতিটি ব্যক্তি ও প্রতিষ্ঠানের।”

আ্যপন্যাপ টেকনোলজিস লিমিটেড প্রযুক্তি, উদ্ভাবন, উন্নয়ন এবং গবেষণায় নিরলস কাজ করছে।