আলআমিন অর্নব

সদ্য প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সুপ্রিমকোর্ট বার সভাপতি আব্দুল মতিন খসরুর শূন্য কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম কিনেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক ও কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আল আমিন অর্নব।

শনিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে আলআমিন অর্নব এ তথ্য জানান। ফেসবুক তিনি লিখেন- “কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) সংসদীয় আসনের উপ-নির্বাচনে জাতীয় সংসদ সদস্য পদে দলীয় মনোনয়ন প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি, দেশরত্ন শেখ হাসিনা এমপি’র ধানমন্ডিস্হ রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি”।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার ১৭টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-৫ সংসদীয় আসন। এ আসনের এমপি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুতে আসন্ন উপনির্বাচনে কে পাচ্ছেন দলীয় মনোনয়ন এ নিয়ে সর্বত্র চলছে আলোচনা। করোনায় আক্রান্ত হয়ে গত ১৪ এপ্রিল ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান মতিন খসরু।