আইসিইউতে সঞ্জয় দত্ত

আইসিইউতে সঞ্জয় দত্ত
বলিউডের তারকা সঞ্জয় দত্ত।

অভিষেক বচ্চনের করোনামুক্ত হওয়ার খবর দিয়ে গতকাল শনিবার বলিউডের দিন শুরু হয়েছিল। কিন্তু রাতেই বলিউড থেকে এল খারাপ খবর, মারাত্মক শ্বাসকষ্ট নিয়ে একই হাসপাতালে ভর্তি হলেন এ প্রজন্মের বলিউডের আরেক আলোচিত তারকা সঞ্জয় দত্ত

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সঞ্জয় দত্তের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি। অভিনেতার শরীরে হঠাৎ করে কীভাবে অক্সিজেনের ঘাটতি হল, তা জানতে আরও বেশকিছু পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে। তবে আপাতত তিনি ভালো আছেন বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন। লীলাবতী হাসপাতালের চিফ অপারেটিং অফিসার ড. ভি রবিশঙ্কর জানিয়েছেন, তাঁর পরিস্থিতি স্থিতিশীল।

আরো পড়ুন- বাহুবলীর পরিচালক সপরিবারে করোনায় আক্রান্ত

তবে প্রাথমিক পরীক্ষায় তিনি কোভিড–১৯ পজিটিভ নন বলে ধারণা করছেন চিকিৎসকেরা। তাই তাঁকে নন-কোভিড ওয়ার্ডে রাখা হয়েছে। সঞ্জয়ের ব্যক্তিগত চিকিৎসক জলিল পারকারের বরাত দিয়ে এসব গণমাধ্যম জানিয়েছে, কেন অভিনেতার শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে, তা জানতে বেশ কিছু পরীক্ষা করা হবে।

 সম্প্রতি ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। ২৯ জুলাই ঘরোয়াভাবেই অভিনেতার জন্মদিন উদ্‌যাপিত হয়। লকডাউনের কারণে তাঁর স্ত্রী মান্যতা এবং দুই সন্তান দুবাইয়ে আটকে গেছেন। জন্মদিনের দিন সামাজিক যোগাযোগমাধ্যমে সঞ্জয় দত্ত তাঁর পরিবারের ছবি পোস্ট করেন। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের আসন্ন ছবি ‘কে জি এফ চ্যাপটার-টু’–এর ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেন অভিনেতা।

আরো পড়ুন- চিত্রনায়ক সাত্তার আর নেই

Leave a Reply