অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার

অভিনেত্রী পুনম পান্ডে

বলিউডের অ্যাডাল্ট ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে। বরাবরই বিতর্ককে উসকে দেন তিনি । কাজ দিয়ে যতটা না আলোচনায় আসেন তার চেয়ে বেশি চর্চিত হন বিতর্কিত কাণ্ড ঘটিয়ে। এবার তিনি আবারও শিরোনামে উঠে এলেন। শুধু তাই নয়, এমন কাণ্ড ঘটিয়েছেন যে- তাকে গ্রেপ্তার পর্যন্ত করা হয়েছে।

জানা গেছে, গোয়া সমুদ্র সৈকতে দাঁড়িয়ে অশ্লীল ভিডিও শুট করে বিতর্কের জন্ম দেন এই তারকা। আর সেই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গোয়ার চাপোলি সৈকতে দাঁড়িয়ে পর্ন ভিডিও শুট করেন পুনম পান্ডে। এমনই অভিযোগে সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় গোয়া ফরওয়ার্ড পার্টির তরফে। এফআইআর দায়েরের কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার হন পুনম।

গোয়ার কঙ্কনা এলাকা সেখানকার শিল্প, সংস্কৃতির জন্য বিখ্যাত। চাপোলিতে দাঁড়িয়ে পুনম পান্ডে যেভাবে অশ্লীল ভিডিও শুট করেন, তাতে গোয়ার মহিলাদের সম্মানে আঘাত লেগেছে। সেই অভিযোগেই পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া ফরওয়ার্ড পার্টি।

উল্লেখ্য, সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম পান্ডে। শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী।

আরো পড়ুন- জেমস বন্ড আর নেই

 

Leave a Reply