অভিনেতা কেএস ফিরোজ আর নেই

অভিনেতা কেএস ফিরোজ

অভিনেতা কেএস ফিরোজ মারা গেছেন। বুধবার ভোরে সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন  নির্মাতা চয়নিকা চৌধুরী । সামাজিকমাধ্যমে বলেন, অভিনেতা কেএস ফিরোজ আঙ্কেল নেই। ৬টা ২০ মিনিটে চলে গেলেন। আহা সাতসকালে কী কষ্ট! আমার অনেক (নাটকে) কাজ করেছেন তিনি। মানতেই পারছি না।

কেএস ফিরোজের পুরো নাম খন্দকার শহীদউদ্দিন ফিরোজ। তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন। তার মৃত্যুতে শোকে স্তব্ধ পুরো শিল্পী সমাজ।

আরো পড়ুন- অভিনেত্রী লরেনের আত্মহত্যা

2 মন্তব্য

  1. […] September 14, 2020 Share Facebook Twitter Google+ Pinterest WhatsApp জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার ভোর পাঁচটার দিকে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৩ বছর। এই অভিনেতার বড় ছেলে মো. মঈন উদ্দিন মৃত্যুর খবরটি গণমাধ্যমকে জানিয়েছেন। পারিবারিক সূত্র জানায়, মহিউদ্দিন বাহার অনেক দিন ধরে হার্ট ও কিডনিসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। আজ ভোরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দয়াগঞ্জের বাসা থেকে দ্রুত রাজধানীর ইব্রাহিম ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আজ বাদ আসর দয়াগঞ্জে জানাজার পর সেখানকার কবরস্থানে তাকে দাফন করা হবে। মহিউদ্দিন বাহার ১৯৪৭ সালের ২৭ ডিসেম্বর ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে জন্মগ্রহণ করেন। মহিউদ্দিন বাহার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তিনি সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে ২০০৫ সালে অবসর নেন। ১৯৭৭ সালে বাংলাদেশ টেলিভিশনের ছোটদের সিরিজ ‘রোজ রোজ’-এ প্রথম অভিনয় করেন মহিউদ্দিন বাহার। এছাড়া প্রায় ২৬ বছর ধরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে অভিনয় করেন মহিউদ্দিন বাহার। আরও পড়ুন- অভিনেতা কে এস ফিরোজ আর নেই […]

Leave a Reply